top of page

গোপন বিভাগে অর্ধেকেরও কম দাম হয়, ৯০% গ্রাহক জানেনই না Amazon এর।

আমরা প্রায় সবাই ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon)ব্যবহার করেছি। যখন কোনও বিশেষ অনুষ্ঠান হয়, তখন এটিতে খুব ভাল অফার এবং সেল চলে। কিন্তু আপনি কি জানেন…


আমরা প্রায় সবাই ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon)ব্যবহার করেছি। যখন কোনও বিশেষ অনুষ্ঠান হয়, তখন এটিতে খুব ভাল অফার এবং সেল চলে। কিন্তু আপনি কি জানেন যে অ্যামাজনে নিজেরই একটি গোপন বিভাগ রয়েছে, যেখান থেকে অর্ধেকেরও কম দামে কেনাকাটা করা যায়? ভালো ব্যাপার হলো এখানে সবসময় অফার থাকে। আসলে, এখানে আমরা অ্যামাজনের Clearance Store বিভাগ সম্পর্কে কথা বলছি।



এই বিভাগটি আমাজনের অ্যাপ এবং ওয়েবসাইট উভয় ক্ষেত্রেই ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। আপনি Amazon অ্যাপে দেওয়া Deals & Saving-এ ট্যাপ করলে এই বিভাগটি আপনার সামনে উপস্থিত হবে। বর্তমান সময়ের কথা বলতে গেলে, আমাজনের ক্লিয়ারেন্স স্টোরে গ্রাহকদের 70% ছাড়ে প্রচুর অফার দেওয়া হচ্ছে। গ্রাহকরা ফ্যাশন, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি সবকিছুর উপর এই অফারটি পাবেন।

ফ্যাশন পণ্য, কাপড়, স্যান্ডেল, গয়না, ঘড়ি, পার্স এবং লাগেজ ব্যাগ সম্পর্কে কথা বললে এখান থেকে 50-70% ছাড়ে অনেক সস্তায় এই সমস্ত পণ্য বাড়িতে আনা যাবে। এছাড়াও, গ্রাহকরা 60% পর্যন্ত ছাড়ে বাড়ি এবং রান্নাঘরের আইটেম আনতে পারবেন। গ্রাহকরা 1,295 টাকার পরিবর্তে 1,049 টাকায় বৈদ্যুতিক ফ্যান হিটার বাড়িতে আনতে পারেন। এছাড়াও, এই অফারের অধীনে 53% ডিসকাউন্টে লিন্ট রিমুভার বাড়িতে আনা যাবে।


আপনি যদি বাচ্চাদের জন্য কোনো আইটেম, পার্সোনাল কেয়ার আইটেম বা বিউটি প্রোডাক্ট কিনতে চান, তাহলে আপনি 50% পর্যন্ত ডিসকাউন্টে এই সমস্ত বিভাগের আইটেম কিনতে পারবেন। ইলেকট্রনিক আইটেমগুলি যেমন ফোন, ওয়্যারলেস অ্যাকসেসরিজ, ল্যাপটপ, প্রিন্টার, কম্পিউটার অ্যাকসেসরিজ, ক্যামেরা, হেডফোনের মতো আইটেমগুলি 40% পর্যন্ত ছাড়ে গ্রাহকরা এখান থেকে কিনতে পারবেন।

Kommentare


bottom of page