top of page

অবস্থান বদলাচ্ছে একাধিক গ্রহ! আসবে টাকা আপনার হাতে? জানুন নিজের রাশি মিলিয়ে

আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম!





মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিলে আর্থিক লাভ সুনিশ্চিত। প্রতিকার – অনুগ্রহ করে শিবলিঙ্গের জলাভিষেক করুন।


বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০। কর্মোদ্যমী মনোভাব আর্থিক লাভের পথ প্রশস্ত করে তুলবে। প্রতিকার – অনুগ্রহ করে হনুমান মন্দিরে ঘৃতদীপ নিবেদন করুন।


মিথুন: মে ২১ থেকে জুন ২০। সব কাজ পরিকল্পনা মতো চলবে, আর্থিক দিকেও উন্নতি হবে। প্রতিকার – অনুগ্রহ করে রাম মন্দিরে ধ্বজা নিবেদন করুন।


কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২। বুঝে-শুনে চললে আর্থিক শ্রীবৃদ্ধির পথ খুলবে, টাকার সমস্যা কমবে। প্রতিকার – অনুগ্রহ করে দেবী সরস্বতীকে শ্বেতমাল্য নিবেদন করুন।


সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ধৈর্য হারানো চলবে না, অস্থিরতা ফেলতে পারে আর্থিক লোকসানের মুখে। প্রতিকার – অনুগ্রহ করে লাল গরুকে গুড় খাওয়ান।


কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আর্থিক লক্ষ্য পূরণে কোনও অসুবিধাই হবে না, সাফল্য অর্জিত হবে। প্রতিকার – অনুগ্রহ করে সন্ধ্যায় অশ্বত্থ গাছের নিচে সরষের তেলের প্রদীপ নিবেদন করুন।


তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাজে এবং ব্যবসায় গতি বাড়বে, আর্থিক লাভও হবে সেই সূত্র ধরে। প্রতিকার – অনুগ্রহ করে পিঁপড়েদের চিনি-ময়দা খাওয়ান।


বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আর্থিক বিষয়ে কাজ হবে দ্রুত, ফলে হাতে টাকা আসার সম্ভাবনা রয়েছে। প্রতিকার – অনুগ্রহ করে কোনও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তির সেবা করুন।


ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সুপরামর্শ চিনতে পারলে যাবতীয় আর্থিক লক্ষ্য পূরণ হবে সহজেই। প্রতিকার – অনুগ্রহ করে কালো কুকুরকে কোনও মিষ্টান্ন খাওয়ান।


মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মক্ষেত্রে পরিকল্পনা মতো সব কিছু চলবে, আর্থিক ভিত সুদৃঢ় হবে। প্রতিকার – অনুগ্রহ করে পাখিদের খাওয়ান।


কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আর্থিক বিষয়ে পরের ধাপে যাওয়া সহজ হবে, শ্রীবৃদ্ধির পথও খুলবে। প্রতিকার – অনুগ্রহ করে কোনও দরিদ্রকে শ্বেতসামগ্রী দান করুন।


মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কর্মক্ষেত্রে, ব্যবসায় লক্ষ্য অর্জন সহজ হবে, আর্থিক লাভও সুনিশ্চিত হবে। প্রতিকার – অনুগ্রহ করে দুর্গা মন্দিরে ঘৃতদীপ নিবেদন করুন।


Comments


bottom of page