top of page

বিয়ের ক্যাটারিং নিয়ে চিন্তার দিন শেষ! এবারের নয়া ব্যবস্থা আনছে Zomato

দেশের অধিকাংশ মানুষ এখন Zomato অ্যাপের সঙ্গে পরিচিতি লাভ করে ফেলেছেন। এই অ্যাপ এবং সংস্থা খাবার ডেলিভারি দেওয়ার জন্য ব্যাপক জনপ্রিয় সংস্থা হিসেবে জায়গা করে নিয়েছে। শুধু খাবার ডেলিভারি নয়, ইদানিংকালে এই সংস্থাটি মুদিখানার জিনিসপত্র থেকে শুরু করে মদ সহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিস ডেলিভারি দিয়ে থাকে। আর এবার এই সংস্থাই ক্যাটারিং নিয়ে চিন্তা দূর করতে চলেছে।




বিয়ে বাড়ি হোক অথবা অন্য কোন অনুষ্ঠান, অনেক ক্ষেত্রেই দেখা যায় খাবারের যোগান থেকে শুরু করে খাবার পরিবেশন বহু ক্ষেত্রেই সাধারণ মানুষদের নানান সমস্যায় পড়তে হয়। কার সঙ্গে যোগাযোগ করবেন, কাকে ফাঁকা পাওয়া যাবে এই নিয়ে চিন্তার শেষ থাকে না। তবে এবার Zomato এইসব চিন্তা এক নিমিষে দূর করে দিতে চলেছে। কেননা তাদের তরফ থেকে পছন্দের খাবার থেকে শুরু করে পরিবেশন সব দায়িত্ব নেওয়ার নতুন ব্যবসা চালু করার পদক্ষেপ নেওয়া হচ্ছে।


Zomato-র মত জনপ্রিয় সংস্থা নতুন এই ব্যবসা শুরু করার বিষয়ে বছরের শেষেই বড় ইঙ্গিত দিয়ে দিল। সংস্থার শীর্ষ কর্তা রাকেশ রঞ্জন এমনই ইঙ্গিত দিয়েছেন। তার ইঙ্গিত থেকে জানা যাচ্ছে, এমন পরিষেবা এবার খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে কলকাতায়। যদিও ঠিক কবে থেকে কলকাতায় এমন পরিষেবা চালু হবে তা নিশ্চিত ভাবে জানানো হয়নি সংস্থার তরফ থেকে। তবে এই খবর সামনে আসার পর থেকেই বহু মানুষ এমন পরিষেবা পাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন।


সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, তারা তাদের ব্যবসা বৃদ্ধি করার জন্য এবার ক্যাটারিং ব্যবসা শুরু করা হবে। তবে তাদের ক্যাটারিং ব্যবসা বা ব্যবস্থা অন্যান্য ক্যাটারিং ব্যবসা বা ব্যবস্থার থেকে হবে একেবারেই আলাদা। তারা নতুন আঙ্গিকে অনুষ্ঠান বাড়িতে ক্যাটারিং ব্যবস্থা চালু করবে। এছাড়াও তাদের এই ক্যাটারিং ব্যবসায় চমক থাকবে বলেও জানা যাচ্ছে।


বহুক্ষেত্রেই দেখা যায় শীতের মরশুম সহ সারা বছরই পিকনিক থেকে শুরু করে ছোটখাটো নানান অনুষ্ঠানের আয়োজন করা হয় ঘরোয়া ভাবে। সেই সকল অনুষ্ঠানে নিমন্ত্রিতদের সংখ্যা এমন থাকে অর্থাৎ মেরে কেটে ২০-৩০ জন, যাতে করে কোন ক্যাটারিং সংস্থা দায়িত্ব নিতে চাই না। আবার কোন ফুড ডেলিভারি সংস্থা একসঙ্গে এত জনের খাবার সরবরাহ করে না। এইসব ক্ষেত্রে এবার দায়িত্ব নেবে Zomato। সুতরাং বোঝাই যায়, Zomato যেভাবে ক্যাটারিং ব্যবসায় নামতে চলেছে তাতে অনেক বেশি উপকৃত হবেন সাধারণ মানুষেরা।

Comentários


bottom of page